চাদা না দেয়ার জের ॥ সন্ত্রাসী হামলায় বিয়ানীবাজারের ব্যবসায়ী জাকারিয়া গুরুতর আহত 

স্টাফ রিপোর্টার ॥

বিয়ানীবাজারে চাদাবাজ সন্ত্রাসীদের হামলায় ব্যবসায়ী জাকারিয়া আহমদ (২৭) গুরুতর আহত হয়েছেন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে বিয়ানী বাজার হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত ১৬ অক্টোবর রবিবার বিয়ানী বাজার হাইস্কুলের পাশে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, উল্লেখিত তারিখ সকাল সাড়ে ১১ টায় জাকারিয়া আহমদ মটর সাইকেল যোগে বিয়ানীবাজারে তার ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা দেন। পথিমধ্যে বিয়ানীবাজার হাইস্কুলের পাশে যাওয়া মাত্রই আওয়ালীগ নেতা জামাল আহমেদ (৩১)-এর নেতৃত্বে ১০/১২ জনের একদল সন্ত্রাসী তার মটর সাইকেল এর গতিরোধ করে। এসময় সন্ত্রাসীরা তার কাছে বড় অংকের চাদা দাবী করে। চাদা না দেয়ায় সন্ত্রাসীরা তাকে হকিস্ট্রিক ও দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে বেধড়ক মারপিট করে। এ সময় তার সু-চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এতে সে গুরুতর আহত হলে  আশে পাশের লোকজন তাকে উদ্ধার করে বিয়ানীবাজার হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছে। তবে এ ঘটনায় এখনও কাউকে আটক করা হয়নি।

অপর একটি সূত্র জানায়, বিয়ানীবাজারে ক্ষমতাশীনদের একটি সন্ত্রাসী দল জাকারিয়া ভেরাইটিজ স্টোরের মালিক জাকারিয়া আহমদ-এর কাছে প্রায়ই সময়ই চাদা দাবী করতো এবং নানা ধরণের ভয়-ভীতি দেখিয়ে আসতো। আহত জাকারিয়া আহমদ বিয়ানীবাজার এলাকার মোল্লাপুর গ্রামের সিরাজুল ইসলামের পুত্র।

শেয়ার করুন