করোনামুক্ত হলেন মালাইকা

বিনোদন ডেস্ক :: টানা দুই সপ্তাহ করোনার সঙ্গে লড়াই শেষে ভাইরাসটি থেকে মুক্তি পেলেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। রোববার (২০ সেপ্টেম্বর) কোভিড-১৯ থেকে মুক্তির পাওয়ার কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন মালাইকা নিজেই।

এদিন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেছেন মালাইকা আরোরা। সেখানে তিনি লিখেছেন, ‘অবশেষে ঘর থেকে বাইরে এলাম, আমি এই ভাইরাসকে হারিয়ে দিয়েছে। এ কয়েকদিন খুব কম যন্ত্রনা সহ্য করতে হয়েছে আমাকে।’

ওই পোস্টে চিকিৎসকদের ধন্যবাদ জানিয়ে তিনি আরও লেখেন, ‘অসংখ্য ধন্যবাদ জানাই নার্স, চিকিৎসক ও বিএমসির কর্মীদের। তাদের সহযোগিতায় আমি খুব দ্রুতই সুস্থ হয়ে উঠেছি। আমার সব শুভাকাঙ্ক্ষী ও ভক্তদের প্রতি ভালোবাসা রইল। অনুগ্রহপূর্বক সবাই সুস্থ ও সুরক্ষিত থাকুন।’

এর আগে এক টুইটে চিকিৎসকদের করুণ আবেদন জানিয়েছিলেন মালাইকা। তিনি লেখেন, ‘কেউ তো আপনারা করোনার ভ্যাকসিন আবিস্কার করুন। তা না হলে আমার যৌবন শেষ হয়ে যাচ্ছে।’ নায়িকার এমন পোস্টটি প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় হাসির রোল পড়ে গিয়েছিলো।

গেল ৬ সেপ্টেম্বর নিজের করোনা আক্রান্তের খবর প্রকাশ্যে আনেন মালাইকা আরোরা। এরপরই সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর সুস্থতা কামনা করেন তার ভক্তরা।

 

শেয়ার করুন