তিন তলা ভবনের সিঁড়ির নিচ থেকে দ্বি-খণ্ডিত নবজাতকের মৃতদেহ উদ্ধার

সিলেটের মানচিত্র ডেস্ক ::  ঢাকার সাভারে মাথা বিচ্ছিন্ন অবস্থায় এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার দুপুরে সাভার পৌর এলাকার উত্তর রাজাশন মহল্লার একটি তিন তলা ভবনের সিঁড়ির নিচ থেকে ওই নবজাতকের দ্বি-খণ্ডিত দেহ উদ্ধার করা হয়। সিঁড়ির নিচে মৃতদেহ আর বিচ্ছিন্ন মাথাটি কে রেখে গেছে তা জানতে পারেনি পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে উত্তর রাজাশন এলাকার একটি বাড়ির সিঁড়ির নিচে গলাকাটা এক নবজাতকের দেহ ও পাঁচ ফিট দূরত্বে পলিথিনে মুড়িয়ে রাখা মাথা দেখতে পান স্থানীয়রা। বিষয়টি সাভার মডেল থানা পুলিশকে জানালে ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে থানায় আনা হয়। উদ্ধার হওয়া নবজাতকের বয়স ১ থেকে ২ দিন হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বাড়ির মালিক সাইজুদ্দিন বলেন, আমার বাড়িতে মাত্র তিনজন ভাড়াটিয়া। সকালে এক ভাড়াটিয়ার মেয়ে ভবনের নিচ তলায় ওই নবজাতকের দ্বি-খণ্ডিত মৃতদেহ দেখতে পেয়ে আমাকে খবর দেয়। খবর পেয়ে আমি এসে ভবনের এক পাশে পলিথিনে মোড়ানো মাথা ও এক পাশে দেহ দেখতে পাই। পরে সাভার থানায় খবর দিলে পুলিশ এসে নবজাতকের মৃতদেহটি উদ্ধার করে। তবে কে বা কারা এই নবজাতককে হত্যা করে ফেলে রেখে গেছে তা তিনি বলতে পারেননি।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তাহমুদুল ইসলাম বলেন, মস্তক বিচ্ছিন্ন নবজাতকের মৃতদেটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। তবে কে বা কারা ওই নবজাতককে হত্যা করেছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা করা হবে বলেও জানান তিনি।

শেয়ার করুন