দেড় কোটির ফ্ল্যাটে থাকেন যশ, আছে বিএমডব্লিউসহ দুই গাড়ি

বিনোদন ডেস্ক::
পশ্চিমবঙ্গের জব্বলপুরের ছেলে যশের আসল নাম দেবাশিস দাশগুপ্ত। তবে দর্শকদের কাছে তিনি যশ নামেই পরিচিত। বিধানসভা নির্বাচনে চণ্ডীতলা কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী হয়েছেন তিনি।

নির্বাচনে জিততে চালিয়ে যাচ্ছেন জোর প্রচারণা। সাধের বিএমডব্লিউ ছেড়ে হুডখোলা অটোয় চেপে চণ্ডীতলার ঘরের ছেলে হয়ে ওঠার চেষ্টা করছেন যশ। কত সম্পদের মালিক এই টলি তারকা তা নিয়ে দর্শকের আগ্রহের খানিকটা ঘুচবে তার নির্বাচনী হলফনামায় দেয়া সম্পত্তির হিসাব থেকে।

হলফনামায় যশ জানিয়েছেন- তার হাতে নগদ রয়েছে ৫০ হাজার টাকা। এইচডিএফসি ব্যাংকের একটি অ্যাকাউন্টে রয়েছে ৪৩ হাজার ২৭২ টাকা এবং অন্য একটি যৌথ অ্যাকাউন্টে রয়েছে মাত্র ৩৩১ টাকা। আইসিআইসিআই ব্যাংকের দুটি অ্যাকাউন্ট মিলিয়ে রয়েছে ১২ হাজার ৬৩৯ টাকা এবং ইয়েস ব্যাংকের একটি অ্যাকাউন্টে রয়েছে ৭৮ টাকা।

এছাড়া একটি বিনোদন সংস্থায় ৬০ হাজার টাকা এবং শেয়ার বাজারে ১৯ হাজার ৪৫৯ টাকা বিনিয়োগ রয়েছে তার। আড়াই লাখ টাকা এবং ১ লাখ ৫ হাজার টাকার দুটি জীবনবিমা রয়েছে।

ডাকঘরে রয়েছে ৫৯৮ টাকা এবং ১ কোটি ২৭ লাখ ৩৮ হাজার টাকার আইসিআইসিআই প্রুডেন্সিয়াল লাইফ ইনস্যুরেন্স রয়েছে তার।

যশের রয়েছে দুটি গাড়ি। ২০১৮ সালে কিনেছিলেন টয়োটা ফরচুনার। দাম পড়েছিল ৩২ লাখ ৯০ হাজার ৬৪৭ টাকা। সম্প্রতি একটি বিএমডব্লিউ কিনেছেন ৩৫ লাখ টাকায়।

২২০ গ্রাম সোনার গহনা রয়েছে তার কাছে। গহনা এবং অন্যান্য মূল্যবান দ্রব্যাদি মিলিয়ে তার ৯ লাখ ৯৬ হাজার ১২০ টাকার সম্পদ রয়েছে।

যশের অস্থাবর সম্পত্তির পরিমাণ মোট ২ কোটি ১০ লাখ ৬৬ হাজার ১৪৪ টাকা। ১ কোটি ৬০ লাখ টাকার রয়েছে স্থাবর সম্পত্তি। এর মধ্যে রয়েছে হরিদেবপুরের ডায়মন্ড সিটিতে একটি ১২৭৪ বর্গ ফুটের ফ্ল্যাট।

২০১৭ সালে ১ কোটি ৫৭ লাখ ৯০ হাজার ১৮ টাকা দিয়ে ফ্ল্যাটটি কিনেছিলেন তিনি। হলফনামায় তার স্থাবর সম্পত্তি বলতে এটিই।

তার দুই গাড়ির জন্য ঋণও রয়েছে। একটি ২৮ লাখ ৫৩ হাজার ৭৪২ টাকার এবং অন্যটি ১৭ লাখ ৭৬ হাজার ৫২২ টাকার। গৃহ ঋণ রয়েছে ১ কোটি ৪ লাখ ২২ হাজার ৮৭১ টাকার। মোট ঋণ ১ কোটি ৫০ লাখ ৫৩ হাজার ১৩৫ টাকা।

  •  
শেয়ার করুন