চুনারুঘাটে ৩৭ গুণিজন সংবর্ধিত

চুনারুঘাট প্রতিনিধি ॥ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ২নং আহম্মদাবাদ ইউনিয়নের মানবিক কাজের এক ব্যতিক্রমী ও অরাজনৈতিক এবং স্বেচ্ছাসেবী সংগঠন “কালিশিরী হিউম্যান সার্ভিস ফাউন্ডেশনে”র উদ্যোগে ৩‘শ গরীব-অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ ও সংগঠনের পক্ষ হতে ৩৭ জন গুণি ব্যক্তিকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

শনিবার বিকেলে কালিশিরী বাজার সংলগ্ন মাঠে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। হিউম্যান সার্ভিস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মো. ওয়াহিদুল ইসলামের পরিচালনায় ও ফাউন্ডেশনের সভাপতি এডভোকেট ইমরান মিয়া লস্করের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন চুনারুঘাট পৌরসভার মেয়র মো. সাইফুল আলম রুবেল।

এতে বিশেষ অতিথি ছিলেন আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান জাকির হোসেন পলাশ, চুনারুঘাট উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু, চুনারুঘাট উপজেলা কৃষকলীগের সভাপতি মুজিবুর রহমান, চুনারুঘাট প্রবাসী গ্রুপের সাধারণ সম্পাদক আলহাজ্ব লিটন জমাদার, ৬নং ওয়ার্ড কালিশিরীর মেম্বার আব্দুস সত্তার মোল্লা, দেওরগাছ ইউনিয়নের ইউপি সদস্য মানিক মিয়া, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য মমিনা খাতুন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন ও হুসাইন আহমেদসহ সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কালিশিরী হিউম্যান সার্ভিস ফাউন্ডেশনের সমাজ কল্যাণ সম্পাদক ও প্রতিষ্ঠাতা এমডি রিপন আমীন।

অনুষ্ঠান শেষে ৩‘শ গরীব-অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী তুলে দেওয়া হয় ও ৩৭ জন গুণি ব্যক্তিকে সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়।

 

  •  
শেয়ার করুন