গোলাপগঞ্জে নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ

গোলাপগঞ্জ প্রতিনিধি::
সিলেটের গোলাপগঞ্জে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।আজ শনিবার (১৭ অক্টোবর) সকাল ১০ টায় পৌর অডিটোরিয়ামে গোলাপগঞ্জ মডেল থানা বিট-১ এ নারী নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়।

গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেলের সভাপতিত্বে ও গোলাপগঞ্জ থানার এসআই অনুজ পালের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা এএসবি ডিএসবি আনিসুর রহমান খান।

এসময় তিনি বলেন, নিরাপদ সমাজ গড়ি নারী নির্যাতন বন্ধ করি। নারীর প্রতি বৈষম্য ও সহিংসতা বন্ধে সমানভাবে নারী-পুরুষের সচেতনতা প্রয়োজন। ধর্ষণ ও নারী নির্যাতন বন্ধ করে আমরা নারী বান্ধব দেশ গড়ি। নারীর প্রতি সহিংসতা নিরসনে আপনার পুলিশ আপনার পাশে থাকুন। পুলিশকে সহযোগিতা করুন।

তিনি সবাইকে পুলিশের প্রতি ভরসা রেখে, যে কোন প্রয়োজনে পুলিশের সেবা পেতে জরুরি-৯৯৯ নাম্বার এ কল করার জন্য আহবান জানান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, গোলাপগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ হেলালুজ্জামান হেলাল, কাউন্সিলর ফয়জুল ইসলাম, সাবেক কাউন্সিলর ফখরুল ইসলাম, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের কোষাধ্যক্ষ রুবেল আহমদ, সাংবাদিক জয় রায় হিমেল, সিলেট এমসি কলেজের ছাত্র মনিরুল হক পিনু, গোলাপগঞ্জ সামাজিক সংগঠন ঐক্য পরিষদের সদস্য সচিব সাবের হোসেন নয়ন, ছাত্র নেতা নাজির আহমদ প্রমুখ।

এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র-২ জহির উদ্দিন সেলিম, মহিলা কাউন্সিলর সোফিয়া বেগম, মেহেরুন বেগম, মনোয়ারা বেগম, গোলাপগঞ্জ সামাজিক সংগঠন ঐক্য পরিষদের আহবায়ক তারেক আহমদ চৌধুরী।

এছাড়াও ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশে গোলাপগঞ্জ সামাজিক সংগঠন ঐক্য পরিষদের দায়িত্বশীলসহ উপজেলার বিভিন্ন জায়গা থেকে আগত সচেতন নাগরিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সিলেটের মানচিত্র/১৭ অক্টোবর/শামছুন নাহার রিমু

শেয়ার করুন